শুরু হচ্ছে ৪ দিন ব্যাপি রোমের সবচেয়ে বড় বৈশাখী মেলা

বৃহত্তর কুমিল্লা সমিতি ইতালি’র আয়োজনে এবং ইতাল-বাংলা উন্নয়ন সমিতি’র সমন্বয়ে আগামী ৯, ১০, ১১, ও ১২ মে মেলা উদযাপনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে সাংবাদিক সম্মেলনে জানান বৈশাখী মেলা উদযাপন পরিষদ। গতকাল ৭ মে সন্ধ্যায় তরপিনাতারা’য় সাংবাদিক সম্মেলনে শামছুল আলম সরকার স্বপন মেলার অনুষ্ঠান সূচী তুলে ধরেন এবং প্রচার প্রচারণায় মিডিয়ার সক্রিয় ভূমিকা আশা করেন। ইতাল বাংলা’র কর্ণধার ও মেলার প্রধান সমন্বয়কারী শাহ মোঃ তাইফুর রহমান ছোটন বলেন, দেশীয় কৃষ্টি-সংস্কৃতি বৈশাখী মেলার মাধ্যমে বিশ্ব দরবারে তুলে ধরাই আমাদের উদ্দেশ্য। তিনি আরও বলেন, ইতালীর সবচেয়ে বড় বৈশাখী মেলাকে প্রাণবন্ত করতে বাংলাদেশ থেকে জনপ্রিয় শিল্পীদের অংশগ্রহণ সহ থাকবে স্থানীয় শিল্পীবৃন্দের বিশেষ পরিবেশন। সাংবাদিক সম্মেলনে মিডিয়াকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তরে মেজবাউল ইসলাম বাবু জানান, এবারের বৈশাখী মেলায় সকল প্রকার শৃঙ্খলা বজায় রাখতে মেলা প্রাঙ্গনে স্থানীয় প্রশাসনের সহযোগীতায় বিশেষ নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়েছে। মেলা কমিটি’র আহ্বায়ক দিদারুল আবেদীন বলেন জানান, মেলার সংবাদ সংগ্রহ করতে বাংলা প্রেস ক্লাব এর জন্য ষ্টল বরাদ্ধ সহ আগত দর্শকদের অনুষ্ঠান উপভোগ করার জন্য যাবতীয় সুব্যবস্থা থাকবে। এসময় বৈশাখী মেলা উদযাপন কমিটির সদস্যবৃন্দ ছাড়াও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

View all contributions by

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Subscribe To Our Newsletter

আপনার পক্ষে কি প্রতিদিন আমাদের সাইটে আসা সম্ভব হয় না? তাহলে আপনি আমাদের ইমেইল নিউজলেটার সাবসক্রাইব করতে পারেন। এর মাধ্যমে আমাদের নতুন কোনো পোষ্ট করলে আপনি স্বয়ংক্রিয়ভাবে তার সন্ধান পেয়ে যাবেন আপনার নিজের ইমেইলের ইনবক্সে।

{ 0 comments… add one }

Leave a Comment

alexa toolbar

Get our toolbar!

সর্ব কালের ৮ জন সেরা লেখক

    সর্বাধিক পঠিত

    Popular Posts

    আমাদের সম্পর্কে | যোগাযোগ | সাইট ম্যাপ

    কপিরাইট ©২০১১-২০২০ । আমিওপারি ডট কম

    পূর্ব অনুমতি ব্যতিরেকে কোনো লেখা বা মন্তব্য আংশিক বা পূর্ণভাবে অন্য কোন ওয়েবসাইট বা মিডিয়াতে প্রকাশ করা যাবে না।

    ডিজাইন এবং ডেভেলপঃ

    Amiopari.com