• Sat. Jul ২৪, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

ইউরোপের ভোগবাদী পরিবেশে নিজেকে পরিপূর্ণ মুসলমান হিসেবে গড়ে তুলতে আহবান জানিয়েছেন ইসলামিক ফোরাম রোম এর নেতৃবৃন্দ।

ByLesar

May 8, 2014

ইউরোপের ভোগবাদী পরিবেশে নিজেকে পরিপূর্ণ মুসলমান হিসেবে গড়ে তুলতে মত-পথ পরিহার করে কুরআন-সুন্নাহর আলোকে জীবন গড়ার আহবান জানিয়েছেন ইসলামিক ফোরাম রোম এর নেতৃবৃন্দ।

Islamic 1গত ৪ মে রবিবার সন্ধ্যায় রোম এ এক সুধি সমাবেশে নেতৃবৃন্দ আরো বলেন, কুরআন ও হাদীসের সাথে সম্পর্ক বাড়িয়ে নিজেকে পরিপূর্ন মুসলমান হিসেবে গড়ে তোলতে হবে। আর এ উদ্দেশ্যে ইসলামিক ফোরাম রোম মহানগরী পশ্চিম এর উদ্যোগে সপ্তাহব্যাপী দাওয়াতি প্রোগ্রাম শেষে সুধি সমাবেশ অনুষ্ঠিত হয়।ইসলামিক ফোরাম রোম মহানগরী পশ্চিম এর সভাপতি এবং পিয়াচ্ছা ভিত্তোরিও মসজিদের খতিব মাওলানা রুহুল আমিন এর সভাপতিত্বে এবং ইসলামিক ফোরাম রোম মহানগরী পশ্চিম এর সাধারণ সম্পাদক হারুনুর রশিদের পরিচালনায় সুধি সমাবেশে প্রধান অতিথি ছিলেন, ইসলামিক ফোরাম রোম এর কেন্দ্রীয় সভাপতি নিজাম উদ্দীন।

ইতালীর রাজধানী রোম এর প্রানকেন্দ্র পিয়াচ্ছা ভিত্তোরিও সংলগ্ন ফোরাম অফিস মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে বাস্তব জীবনে ইসলামের প্রয়োগের গুরুত্ব ও প্রয়োজনীয়তা নিয়ে কুরআন ও হাদীসের আলোকে আলোচনা করেন, রে-দি রোমা মসজিদের খতিব হাফেজ মাওলানা ফজলুল করিম, ইসলামিক ফোরাম রোম মহানগরী পশ্চিম এর নির্বাহী সদস্য সাঈদুর রহমান।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Lesar

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *