ইতালির তেরেন্তোতে বাংলাদেশ এসোসিয়েশন তেরেন্তোর মেয়াদ উর্তীন্ন হওয়ায় নির্বাচনের তফসিল ঘোষনা

ইতালীর তেরেন্তো থেকে এমদাদুল হক এমদাদঃ বাংলাদেশ এসোসিয়েশন তেরেন্তোর মেয়াদ উর্তীন্ন হওয়ায় নির্বাচনের তফসিল ঘোষনা ও দূর প্রবাসে থেকেও ইতালীর পর্যটন শহর তেরেন্তোতে অবস্থিত বাংলাদেশ এসোসিয়েশন উদ্যাগে স্বাধীনতার ৪৩তম বার্ষিকীতে মুক্তিযুদ্ধে শহীদ হওয়া বীর সৈনিকদের স্বরনের মধ্য দিয়ে দিবসটি পালন করলো তেরেন্তেতে বসবাসকারী প্রবাসী বাংলাদেশীরা। মাহবুবা আক্তার পলির উপস্থাপনা স্থানীয় হলে স্বাধীনতা দিবস ও বাংলাদেশ এসোসিয়েশনের নির্বাচনের উপর বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। প্রধান নির্বাচন কমিশনার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানর সভাপতিত্বে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সাবেক সিনিয়র সহ সভাপতি জাহাঙ্গীর আলম বাহার নির্বাচন কমিশনার সৈয়দ আহম্মদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপদেষ্টা শেখ মোহাম্মদ শহীদ, মোহাম্মদ জাকির হোসেন ভূঞাঁ, কামরুন নাহার সালাম।
প্রধান নির্বাচন কমিশনার ঘোষনা দেন ১৩/৪/২০১৪ থেকে ২০/৪/২০১৪ আবেদন পত্র জমা নেয়া হয়েছে। ২৭/৪/২০১৪ আবেদন পত্র বাছাই হয়েছে। ৪/৫/২০১৪ তারিখ চুড়ান্ত প্যানেল ঘোষনা করা হবে এবং ২৫/৫/২০১৪ এসোসিয়েশনে নির্বাচন অনুষ্ঠিত হবে। পরে সাংস্কৃতিক পর্বে স্থানীয় শিল্পী শারমিন আক্তার মুনা গান আর রানা দলীয় নৃত্য উপস্থাপন করে। অতিথি শিল্পী হিসেবে গান পরিবেশন করে রোম থেকে আগত ডালিয়া আজিজ।
মোহাম্মদ নুরুল আমিন, ফজলুল হক ফজলু, মঞ্জুর আলম মঞ্জু সহ এসোসিয়েশনের সকল সদস্য ও কর্মকর্তাদের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানটি প্রানবন্ত হয়ে উঠে।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

View all contributions by

Subscribe To Our Newsletter

আপনার পক্ষে কি প্রতিদিন আমাদের সাইটে আসা সম্ভব হয় না? তাহলে আপনি আমাদের ইমেইল নিউজলেটার সাবসক্রাইব করতে পারেন। এর মাধ্যমে আমাদের নতুন কোনো পোষ্ট করলে আপনি স্বয়ংক্রিয়ভাবে তার সন্ধান পেয়ে যাবেন আপনার নিজের ইমেইলের ইনবক্সে।

{ 0 comments… add one }

Leave a Comment

alexa toolbar

Get our toolbar!

সর্ব কালের ৮ জন সেরা লেখক

    সর্বাধিক পঠিত

    Popular Posts

    আমাদের সম্পর্কে | যোগাযোগ | সাইট ম্যাপ

    কপিরাইট ©২০১১-২০২০ । আমিওপারি ডট কম

    পূর্ব অনুমতি ব্যতিরেকে কোনো লেখা বা মন্তব্য আংশিক বা পূর্ণভাবে অন্য কোন ওয়েবসাইট বা মিডিয়াতে প্রকাশ করা যাবে না।

    ডিজাইন এবং ডেভেলপঃ

    Amiopari.com