৬ মাস ধরে টিভি চলছে মৃত নারীর সামনে

 দীর্ঘ ৬ মাসেরও বেশি সময় আগে মৃত্যুবরণ করেছিলেন জার্মানির এক নারী। দুর্ভাগ্যজনকভাবে, সবার অলক্ষ্যে ৬৬ বছর বয়সী ওই নারীর মৃতদেহ সেভাবেই তার অ্যাপার্টমেন্টে পড়ে ছিল। মৃত্যুর আগে টেলিভিশন দেখছিলেন তিনি।

সবচেয়ে অদ্ভুত ব্যাপারটি হলো, নাইটগাউন পরিহিতা ওই নারীকে যখন তার অ্যাপার্টমেন্ট থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়, তখনও অর্থাৎ দীর্ঘ ৬ মাস পরও তার টেলিভিশনটি চালু অবস্থায় পাওয়া যায়। জার্মানির ফ্র্যাঙ্কফুর্টের কাছে ওবেরুরসেল শহরতলির বাসিন্দা তিনি। প্রাথমিকভাবে তার পরিচয় প্রকাশ করা হয়নি। স্বাভাবিকভাবেই তার মৃত্যু হয়েছে বলে ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ করা হয়েছে।

ওই রিপোর্টে আরও বলা হয়, ওই নারীর মৃতদেহ আংশিকভাবে মমিতে পরিণত হয়েছে। এ খবর দিয়েছে বার্তা সংস্থা রয়টার্স। পুলিশ বলছে, সিঁড়ি দিয়ে ওঠানামার সময় অপ্রীতিকর গন্ধ নাকে এলেও, কেউ তা কর্তৃপক্ষকে জানাননি। ওই নারীর অ্যাপার্টমেন্টের চিঠির বাক্সটি ভর্তি হয়ে যাওয়ায় বাড়িওয়ালার সন্দেহ হয়। এরপর তিনি বাড়ির দরজা খুলে তাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

View all contributions by

আমি এ সাইট এ নতুন এক জন লেখক...............

Subscribe To Our Newsletter

আপনার পক্ষে কি প্রতিদিন আমাদের সাইটে আসা সম্ভব হয় না? তাহলে আপনি আমাদের ইমেইল নিউজলেটার সাবসক্রাইব করতে পারেন। এর মাধ্যমে আমাদের নতুন কোনো পোষ্ট করলে আপনি স্বয়ংক্রিয়ভাবে তার সন্ধান পেয়ে যাবেন আপনার নিজের ইমেইলের ইনবক্সে।

{ 0 comments… add one }

Leave a Comment

alexa toolbar

Get our toolbar!

সর্ব কালের ৮ জন সেরা লেখক

    সর্বাধিক পঠিত

    Popular Posts

    আমাদের সম্পর্কে | যোগাযোগ | সাইট ম্যাপ

    কপিরাইট ©২০১১-২০২০ । আমিওপারি ডট কম

    পূর্ব অনুমতি ব্যতিরেকে কোনো লেখা বা মন্তব্য আংশিক বা পূর্ণভাবে অন্য কোন ওয়েবসাইট বা মিডিয়াতে প্রকাশ করা যাবে না।

    ডিজাইন এবং ডেভেলপঃ

    Amiopari.com