মিলান কমুনের নতুন একটি প্রজেক্ট ২০০০ বাস,ট্রাম,মেট্রো এর টিকিট দেওয়া হবে সম্পূর্ণ ফ্রী

যারা ইতালির নগরী মিলানে বসবাস করেন তাদের জন্য মিলান পৌরসভা “কমুনে দি মিলানো” এর পক্ষ থেকে নতুন একটি প্রজেক্ট এর ঘোষণা করা হয়েছে সীমিত সময়ের জন্যে। যদিও এই ধরণের প্রজেক্ট মিলান পৌরসভা “কমুনে দি মিলানো” প্রতি বছরি ঘোষণা করে থাকে, তবে এবারের প্রজেক্ট এর আবেদন করার প্রক্রিয়া একটু ভিন্ন, মানে আপনাকে অনলাইনে এর আবেদন করতে হবে। এই প্রজেক্টের মাধ্যমে মিলানোতে বাস,ট্রাম এবং মেট্রোতে চলাচলের জন্য বাৎসরিক যাতায়তের জন্য বিনামুল্যে ২০০০ টিকেট দেওয়া হবে।

এতে কোটা সংরক্ষনের জন্য আবেদনের সময়: ২৫ মার্চ ১২টা থেকে ২৯ মার্চ ১৯টা পর্যন্ত

যারা আবেদন করতে পারবেনঃ
বেকার(যেকোন বয়সের) তবে তার বেকারত্তের সার্টিফিকেট থাকতে হবে Centro per l’Impiego di Milano di via Strozzi angolo via Soderini. মানে মিলানের via Strozzi angolo via Soderini এই ভিয়ায় অবস্থিত “চেন্ত্র পের লিমপিএগো” থেকে বেকারত্তের সার্টিফিকেট থাকা লাগবে।

অথবা

সাময়িকভাবে কাজ করছেন এমন লোক(১৮ থেকে ৩৫ বছর)। বিশেষ করে যারা এই ধরনের কন্ট্রাক্টে কাজ করছেন তারা আবেদন করতে পারবেন।
Contratti di lavoro a tempo determinato, a progetto, di inserimento, di apprendistato o titolari di borse di studio universitarie (borse di dottorato, assegni di ricerca o assimilabili) con un reddito Isee inferiore a 20 mila euro
তবে যারা কাজ করছেন তাদের বাৎসরিক আয় ২০ হাজার ইউরোর নিচে হতে হবে। এবং আবেদন কারীদের অবশ্যই মিলানের বাসিন্দা হতে হবে। মানে মিলানের রেসিডেন্স ধারী হতে হবে। এবং উভয় পক্ষকেই ইতালির কাগজ ধারী হতে হবে।

যারা এই সুবর্ণ সুযোগটি পেতে আবেদন করতে চান তারা এখানে দেওয়া লিঙ্ক টিতে ক্লিক করুণ http://numeroPLO.comune.milano.it । এখানে ক্লিক করলে আপনাকে নিচের ছবির মতো একটি পেজে নিয়ে যাবে নিচের ছবিটি ভালো করে লক্ষ্য করুণ। 

এখানে আপনার Cognome,Nome,Codice Fiscale,Email ইত্যাদি দিয়ে সবার নিচের বক্স Codice di verifica সেখানে এই বক্স এর ডানে একটি পাঁচ অক্ষরের কোড রয়েছে সেটি লিখে পূরণ করে Richiedi Prenotazione নামক ট্যাবে ক্লিক করলেই আপনার আবেদন ওদের কাছে চলে যাবে এবং আপনাকে একটি ইমেইল পাঠানো হবে। এবিষয়ে আরো বিস্তারিত জানতে সরাসরি ভিজিট করুল “কমুনে দি মিলানো” এর ওয়েবসাইটে দেখুন এখানে ক্লিক করে।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

View all contributions by

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Subscribe To Our Newsletter

আপনার পক্ষে কি প্রতিদিন আমাদের সাইটে আসা সম্ভব হয় না? তাহলে আপনি আমাদের ইমেইল নিউজলেটার সাবসক্রাইব করতে পারেন। এর মাধ্যমে আমাদের নতুন কোনো পোষ্ট করলে আপনি স্বয়ংক্রিয়ভাবে তার সন্ধান পেয়ে যাবেন আপনার নিজের ইমেইলের ইনবক্সে।

{ 1 comment… add one }
  • Asraful Apon March 30, 2014, 10:55 am

    amon ekti website open korar jonno apnader sokol k thanks………

Leave a Comment

alexa toolbar

Get our toolbar!

সর্ব কালের ৮ জন সেরা লেখক

    সর্বাধিক পঠিত

    Popular Posts

    আমাদের সম্পর্কে | যোগাযোগ | সাইট ম্যাপ

    কপিরাইট ©২০১১-২০২০ । আমিওপারি ডট কম

    পূর্ব অনুমতি ব্যতিরেকে কোনো লেখা বা মন্তব্য আংশিক বা পূর্ণভাবে অন্য কোন ওয়েবসাইট বা মিডিয়াতে প্রকাশ করা যাবে না।

    ডিজাইন এবং ডেভেলপঃ

    Amiopari.com