গতকাল ২২ মার্চ ইতালির নগরী নাপলিতে দুই বিদেশী পকেটমার কে হাতেনাতে গ্রেফতার করেছে পুলিশ!! দেখুন ভিডিও!

বর্তমান বিশ্বমন্দার কারনে এখন ইতালিতে চুরি, ডাকাতি,ছিনতাই  সহ নানা রকম সন্ত্রাসীমূলক কর্মকাণ্ড দিন দিন বেরেই চলেছে। প্রতিনিয়ত চারদিক থেকে শুনা যাচ্ছে এই একি রকমের ঘটনা। এতে যেমন ভুক্তভুগি সাধারন জনগন তেমনি ইতালিয়ান পুলিশ প্রশাসনকে খেতে হচ্ছে হিমশিম। চোরেরা প্রতিনিয়ত নানা রকম নতুন নতুন পদ্ধতি অবলম্বন করে মানুষকে প্রতারণার জ্বালে ফেলছে। তবে এক্ষেত্রে ইতালিয়ান পুলিও কিন্তু বসে নেই!! চোরের সাথে সাথে টনক নরেছে তাদেরও। পুলিশও নানা কৌশলে বিভিন্ন ক্ষেত্রে লুকিরে ছড়িয়ে ছিটিয়ে পরেছে সর্বত্র। এবং তাদের কিছু অংশ সিভিল ড্রেসে লুকায়িত ক্যামেরা নিয়ে পাহারা দিচ্ছে চোরদের কাছে নিরাপদ ও আকর্ষণীয় বিভিন্ন এলাকা গুলোতে। তাদের গ্রুপ ছড়িয়ে পরেছে ইতালিয়ান সরকারি বাসে,ট্রামে,মেট্রো ও ট্রেন লাইন সহ বিভিন্ন মাধ্যমে। কাজেই বর্তমানে সাধারন মানুষ কিছুটা হলেও শান্তিতে নিশ্বাস নিতে পারবে। কেননা আপনি হয়তো যে বাসে করে যাচ্ছেন হয়তো সেই বাসের মদ্ধেই তাদের গ্রুপ এর কেউ একজন লুকিয়ে রয়েছে সেখানে।

ঠিক এই একি পদ্ধতিতে গতকাল ইতালির নগরী নাপলিতে ইতালিয়ান গোয়েন্দা বিভাগের পুলিশ, দুইজন বিদেশী পকেটমার কে হাতে নাতে গ্রেফতার করে। এদের মধ্যে একজনের নাম Ahmed Siad  ৩৩ বছর বয়স ও আর একজন  Ali Fouad  ৪৬ বছর বয়স এদের দুজনেই আলজেরিয়ান দেশের নাগরিক। এরা নাপলির ১৫১ নাম্বার বাসে উঠার সময় ৫৩ বছর বয়সের এক পর্যটকের পকেট মেরে একজন অপরজনকে টাকা দেওয়ার সময় হাতেনাতে ধরা পরে।


*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

View all contributions by

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Subscribe To Our Newsletter

আপনার পক্ষে কি প্রতিদিন আমাদের সাইটে আসা সম্ভব হয় না? তাহলে আপনি আমাদের ইমেইল নিউজলেটার সাবসক্রাইব করতে পারেন। এর মাধ্যমে আমাদের নতুন কোনো পোষ্ট করলে আপনি স্বয়ংক্রিয়ভাবে তার সন্ধান পেয়ে যাবেন আপনার নিজের ইমেইলের ইনবক্সে।

{ 0 comments… add one }

Leave a Comment

alexa toolbar

Get our toolbar!

সর্ব কালের ৮ জন সেরা লেখক

    সর্বাধিক পঠিত

    Popular Posts

    আমাদের সম্পর্কে | যোগাযোগ | সাইট ম্যাপ

    কপিরাইট ©২০১১-২০২০ । আমিওপারি ডট কম

    পূর্ব অনুমতি ব্যতিরেকে কোনো লেখা বা মন্তব্য আংশিক বা পূর্ণভাবে অন্য কোন ওয়েবসাইট বা মিডিয়াতে প্রকাশ করা যাবে না।

    ডিজাইন এবং ডেভেলপঃ

    Amiopari.com