• Sun. Jul ২৫, ২০২১

আমিওপারি ডট কম

ইতালি,ইউরোপের ভিসা,ইম্মিগ্রেসন,স্টুডেন্ট ভিসা,ইউরোপে উচ্চ শিক্ষা

স্পেনে যুবদল সভাপতি রমিজউদ্দিন ও সংগঠক জাকের আহমেদ সংবর্ধিত

Bybakul khan

Mar 20, 2014

স্পেন প্রতিনিধি-বকুল খানঃপ্রবাসে লাল-সবুজের পতাকার মান-মর্যাদা অক্ষুন্ন রাখতে এবং দেশের ভাবমূর্তি তুলে ধরতে সবাই আমরা বাংলাদেশী এটাই হোক আমাদের একমাত্র পরিচয়। দল-মতের ভিন্নতা থাকতে পারে কিন্তু বাংলাদেশী ভূখন্ডের একটি জাতি হিসেবে আমাদের ঠিকানা হবে এক ও অভিন্ন। দেশের স্বার্থে প্রবাসে হতে হবে ইস্পাত কঠিন ঐক্য। প্রবাসে খন্ড-বিখন্ডে আঞ্চলিকতায় বিভক্ত না হয়ে একটি প্লাটফর্মে দেশ, জাতি এবং মা-মাটির উন্নয়নে একযোগে কাজ করতে হবে।
গতকাল কুলাউড়া ওয়েলফেয়ার স্পেন শাখার উদ্দ্যোগে স্পেন-যুবদলের নব নির্বাচিত সভাপতি ও ফ্রান্স কুলাউড়া এসোসিয়েশনের নব নির্বাচিত সাংগঠনিক সম্পাদক জাকের আহমেদ সোয়েব এর এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। বক্তরা অনুষ্ঠানে উপরে উল্লেখিত বক্তব্য রাখেন।
মাদিদস্থ একটি হোটেলে কুলাউড়া ওয়েলফেয়ার স্পেন এর সভাপতি খায়রুজ্জামান জামান এর সভাপতিত্বে ও প্রধান উপদেষ্টা বকুল খানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ মসজিদ কমিটির সভাপতি ও বিশিষ্ট রাজনীতিবিদ খোরশেদ আলম মজুমদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ এসোসিয়েশন স্পেন এর সাধারন সম্পাদক কবি মিনহাজুল আলম মামুন, গ্রেটার সিলেট এসোসিয়েশনের সভাপতি আব্দুল কাইয়ুম পংকি, সাধারন সম্পাদক কামরুজ্জামান সুন্দর, সহ-সভাপতি কাইয়ুম আহমেদ মাশুক, সাংবাদিক সেলিম আলম, মৌলভীবাজার এসোসিয়েশনের সিনিয়র যুগ্ম আহবায়ক ইসলাম উদ্দিন পংকি, বার্সেলোনা কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন এর উপদেষ্টা নাজমুল ইসলাম নাজু। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সঞ্জীব কুমার চৌধুরী ও মাসুম আহমেদ।
সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন- মোস্তাক আহমেদ। সংবর্ধিত ব্যক্তিদ্বয় তাদের প্রতিক্রিয়ায় কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের নেতৃবৃন্দের প্রতি গভীর কৃতজ্ঞতা ব্যক্ত করেন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ছাত্রনেতা হুমায়ুন কবির রিগ্যান ও যুবনেতা মাহবুবুল আলম।।

জরুরী প্রয়োজনেঃ (+৩৪৬৩২২৪৩৮৩৩) বকুল খান।
ইমেইলঃ bakulkhan15@gmail.com

প্রিয় আমিওপারি পাঠক বৃন্দ আপনিও চাইলে আপনার সাথে ঘটে যাওয়া যেকোনো লেখা আমিওপারিতে নিজে নিজেই প্রকাশ করতে পারবেন। কিভাবে আমিওপারিতে আপনার লেখা প্রকাশ করবেন জানতে এখানে ক্লিক করুণ

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *