ইতালির নাম করা Gruppo Coin এর ম্যাগাজিন/গুদামের জন্য কর্মী নেওয়া হবে।

Gruppo Coin ইতালির নামকরা শপিং মলের মধ্যে একটি কেননা এদের গ্রুপ এর মধ্যে রয়েছে OVS industry, COIN এবং UPIM এর মতো নাম করা সব মার্কেট। তাই এদের মধ্যে একবার কাজ করার জন্য প্রবেশ করতে পারলে ভালো বেতন সহ অনেক রকমের সুযোগ সুবিধা গ্রহন করা যায়। গতকালকেই এই Gruppo Coin তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ১৮ জন কর্মী নিয়োগ দেওয়ার একটি বিজ্ঞাপন প্রকাশ করেছে। যার মধ্যে বড় পোস্ট থেকে শুরু করে ম্যাগাজিন/গুদামের কাজের জন্যও লোক খুজা হচ্ছে। কেননা এখানে বড় পোস্ট এর কাজ গুলো হয়তো আমাদের অনেকের দ্বারা সম্ভব নয় কিন্তু আমাদের দেশের অনেক ভাইয়েরা কিন্তু এই গ্রুপ এর ম্যাগাজিন/গুদামের কাজে নিযুক্ত রয়েছে। কাজেই যারা এই কাজের জন্য আবেদন করতে চান তারা এখানে ক্লিক করুণ তাহলে ওদের অফিসিয়াল ওয়েবসাইটে ছলে যাবেন। এবং সেখানে গিয়ে ওদের দ্বারা প্রকাশিত নতুন সব কাজের অফার দেখতে পাবেন, সেখানে সবার উপরেই রয়েছে ADD. MAGAZZINO নামে একটি বিজ্ঞাপন সেটিতে ক্লিক করুণ করে সেখানে Invia la candidatura নামক ট্যাবে ক্লিক করে সেখানে আপনার সম্পর্কে বিস্তারিত তথ্য সহ আপনার Cv সংযুক্ত করে পাঠিয়ে দিন। বিঃদ্রঃ কিভাবে ইতালিয়ান সিভি বানাতে হয় তা নিয়ে আমিওপারিতে ভিডিও টিউটোরিয়াল সহ একটি লেখা রয়েছে চাইলে এখানে ক্লিক করে পরে নিতে পারেন।

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

View all contributions by

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Subscribe To Our Newsletter

আপনার পক্ষে কি প্রতিদিন আমাদের সাইটে আসা সম্ভব হয় না? তাহলে আপনি আমাদের ইমেইল নিউজলেটার সাবসক্রাইব করতে পারেন। এর মাধ্যমে আমাদের নতুন কোনো পোষ্ট করলে আপনি স্বয়ংক্রিয়ভাবে তার সন্ধান পেয়ে যাবেন আপনার নিজের ইমেইলের ইনবক্সে।

{ 0 comments… add one }

Leave a Comment

alexa toolbar

Get our toolbar!

সর্ব কালের ৮ জন সেরা লেখক

    সর্বাধিক পঠিত

    Popular Posts

    আমাদের সম্পর্কে | যোগাযোগ | সাইট ম্যাপ

    কপিরাইট ©২০১১-২০২০ । আমিওপারি ডট কম

    পূর্ব অনুমতি ব্যতিরেকে কোনো লেখা বা মন্তব্য আংশিক বা পূর্ণভাবে অন্য কোন ওয়েবসাইট বা মিডিয়াতে প্রকাশ করা যাবে না।

    ডিজাইন এবং ডেভেলপঃ

    Amiopari.com