পাসপোর্টের টাকা আরও পাঁচ ব্যাংকে জমা দেওয়া যাবে

পাসপোর্টপাসপোর্টের টাকা এখন থেকে সোনালী ব্যাংক ছাড়াও আরও পাঁচটি ব্যাংকে টাকা জমা দেওয়া যাবে।টাকা জমা দেওয়ার ব্যাপারে অন্য পাঁচটি ব্যাংকের সঙ্গে চুক্তি করেছে বহির্গমন ও পাসপোর্ট অধিদপ্তর। যন্ত্রে পাঠযোগ্য পাসপোর্ট (এমআরপি) প্রকল্পের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাসুদ রেজওয়ান এ তথ্য জানান। এত দিন এ টাকা শুধু সোনালী ব্যাংকেই জমা নেওয়া হতো।এ পাঁচটি ব্যাংক হলো ঢাকা ব্যাংক, ব্যাংক এশিয়া, প্রিমিয়ার ব্যাংক, ওয়ান ব্যাংক ও ট্রাস্ট ব্যাংক। এসব ব্যাংকের যেকোনো শাখায় অর্থ জমা দেওয়া যাবে। আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে এটি কার্যকর হবে। অনলাইনে ক্রেডিট কার্ড ও মোবাইলের মাধ্যমে পাসপোর্টের ফি এসব ব্যাংকে পরিশোধ করা যাবে।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

View all contributions by

Subscribe To Our Newsletter

আপনার পক্ষে কি প্রতিদিন আমাদের সাইটে আসা সম্ভব হয় না? তাহলে আপনি আমাদের ইমেইল নিউজলেটার সাবসক্রাইব করতে পারেন। এর মাধ্যমে আমাদের নতুন কোনো পোষ্ট করলে আপনি স্বয়ংক্রিয়ভাবে তার সন্ধান পেয়ে যাবেন আপনার নিজের ইমেইলের ইনবক্সে।

{ 0 comments… add one }

Leave a Comment