কাজের অফার ১০ জন লাভাপিয়াত্তি বা পুলিসিয়া,১০ জন বারিস্তা এবং ৮০ জন কামেরিয়েরে।

প্রিয় আমিওপারি পাঠক বৃন্দ ও ইতালি প্রবাসী ভাই ও বোনেরা আশা করি আপনারা সবাই মহান আল্লাহর অশেষ রহমতে ভালো আছেন। আমিওপারি আজ আপনাদের কাছে কাজের কিছু তথ্য নিয়ে হাজির। তবে যারা ইতালিতে অবস্থান করছেন শুধু তাদের জন্য এই পোস্ট। আপনারা যারা ইতালিতে বসবাস করছেন তারা হয়তো জেনে থাকবেন যে, ইতালিতে গ্রীষ্ম কালের জন্য আগে থেকেই প্রচুর কাজের লোক নেওয়া হয় বিভিন্ন রেস্টুরেন্ট ও আবাসিক হোটেল গুলোতে। তেমনি ইতালিয়ান একটি নামকরা প্রতিস্থান CafèTeatro S.r.l এবারের গ্রীষ্ম কালের জন্য বেশ কিছু কর্মী নিয়োগ দিবে। তারা তাদের বিভিন্ন টুরিস্ট ভিত্তিক রেস্টুরেন্ট গুলোর জন্য বেশ কিছু কর্মীর সন্ধান করছে, যার মদ্ধে ১০ জন লাভাপিয়াত্তি বা পুলিসিয়া,১০ জন বারিস্তা এবং ৮০ জন কামেরিয়েরে উল্লেখ্য এখানে তারা কোন প্রকার কাজের পূর্ব অভিজ্ঞতা ছাড়াই কর্মী নিয়োগ দিবে তবে আবেদনকারীর অবশ্যই ইতালিয়ান ভ্যালিড ডকুমেন্ট থাকতে হবে। যারা কামেরিয়েরের কাজ করবে তাদের বেতন সর্বচ্চ ১,৮০০ ইউরো এবং অন্যান্য দের বেতন সর্বচ্চ ১,১০০ ইউরো মাসে, সাথে টেম্পোরারি কাজের কন্ট্রাক্ট সহ। মোট ৬ মাসের জন্য বাছাইকৃতরা কাজ করতে পারবেন এপ্রিল ২০১৪ থেকে সেপ্টেম্বর ২০১৪ পর্যন্ত।

যে যে এলাকায় কাজ করতে পারবেন?
-Camping La Quercia (Lazise, Lago di Garda, VR)
– Camping Garden Paradiso (Cavallino, VE)
– Centro Vacanze Prà delle Torri (Caorle, VE)
– Camping Capalonga (Bibione Pineda, VE)
– Camping Lido (Bibione Pineda, VE)
– Camping Il Tridente (Bibione Pineda, VE)

কাজেই যারা এই কাজের জন্য অ্যাপ্লাই করতে চান তাদের একটি ছবি সহ নিজের জীবন বিত্তান্ত ইমেইল করে পাঠাতে হবে এই ঠিকানায় info@cafeteatrosrl.itআর আপনারা চাইলে CafèTeatro. এর অফিসিয়াল ওয়েব সাইত থেকেও বিস্তারিত তথ্য জেনে নিতে পারবেন।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

View all contributions by

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Subscribe To Our Newsletter

আপনার পক্ষে কি প্রতিদিন আমাদের সাইটে আসা সম্ভব হয় না? তাহলে আপনি আমাদের ইমেইল নিউজলেটার সাবসক্রাইব করতে পারেন। এর মাধ্যমে আমাদের নতুন কোনো পোষ্ট করলে আপনি স্বয়ংক্রিয়ভাবে তার সন্ধান পেয়ে যাবেন আপনার নিজের ইমেইলের ইনবক্সে।

{ 0 comments… add one }

Leave a Comment

alexa toolbar

Get our toolbar!

সর্ব কালের ৮ জন সেরা লেখক

    সর্বাধিক পঠিত

    Popular Posts

    আমাদের সম্পর্কে | যোগাযোগ | সাইট ম্যাপ

    কপিরাইট ©২০১১-২০২০ । আমিওপারি ডট কম

    পূর্ব অনুমতি ব্যতিরেকে কোনো লেখা বা মন্তব্য আংশিক বা পূর্ণভাবে অন্য কোন ওয়েবসাইট বা মিডিয়াতে প্রকাশ করা যাবে না।

    ডিজাইন এবং ডেভেলপঃ

    Amiopari.com