ইতালির ভেনিসে ভেনিস বাংলা স্কুলের উদ্যোগে ৪৩ তম মহান বিজয় দিবস উৎযাপন

ইতালীর বিখ্যাত শহর ভেনিসে ৪৩ তম মহান বিজয় দিবস উৎযাপন করলো ইতালী প্রবাসী বাঙালীরা। বলোনিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র কাজী টিপুর পরিচালনায় -১৮প্লাস- শর্টফিল্মের প্রদর্শনী দিয়ে মহান বিজয় দিবসের অনুষ্ঠান শুরু হয়। ভেনিসের ইমিগ্রেশন অফিসের প্রধান ডক্টর জনফ্রাংকো বনেচ্ছো -১৮প্লাস- শর্টফিল্মের বহুয়শী প্রশংসা করে পরিচালক কাজী টিপু তথা ভেনিস বাংলা স্কুলকে ধন্যবাদ জ্ঞাপন করেন । ভেনিস বাংলা স্কুলের সভাপতি সৈয়দ কামরুল সরোয়ার ও সাধারন সম্পাদক রফিকুল ইসলাম আকাশ ফিল্মের হিরো ইমরান ( তানজিল সরদার ) কে ভেনিস বাংলা স্কুলের পক্ষ থেকে সম্মানসূচক ক্রেস্ট উপহার প্রদান করেন । এরপর শুরু হয় অনুষ্ঠানের মূল পর্ব বিজয় দিবসের আলোচনা । বিজয় দিবসের আলোচনায় বক্তব্য রাখেন ইতালীর সবর্ প্রবীন ব্যক্তিত্ব , রোমের সময় পত্রিকার সম্পাদক জনাব লুৎফর রহমান, ইমিগ্রেশন অফিসের কনর্ধার (শিক্ষাবিষয়ক) মারতা আনসেলমি, ইতালো ত্রেনতিন,ভেনিস বাংলা স্কুলের উপদেষ্টা মিজানুর রহমান, হেদায়েত উল্লাহ্, বিশিষ্ট ব্যবসায়ী নান্নু সরদার, ইয়ূথ এসোসিয়েশনের উপদেষ্টা আকতার বেপারী, ইয়ূথ এসোসিয়েশনের সভাপতি জায়েদুল আলম বাধন এবং ভেনিস বাংলা স্কুলের সভাপতি সৈয়দ কামরুল সরোয়ার। এরপর শুরু হয় কবিতা আবৃতি ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান । কবিতা আবৃতি করে ভেনিস বাংলা স্কুলের ছাত্র-ছাত্রীবৃন্দ । গান পরিবেশনায় প্রিয়া, পলক, আশিক, কৃষা ও চ্যানেল আই -সেরাকন্ঠের কন্ঠশিল্পী সোহানুর রহমান সোহান । অনুষ্ঠানের সার্বিক পরিচালনা ও উপস্থাপনা করেন ভেনিস বাংলা স্কুলের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম আকাশ। সার্বিক সহযোগীতায় ছিলেন বিশিষ্ট সাংবাদিক পলাশ রহমান, মাইনুল ইসলাম ও বাংলাদেশ ইয়ূথ এসোসিয়েশন।

-ভেনিস বাংলা স্কুলের ছাত্র -ছাত্রীবৃন্দনতুন প্রজন্ম ,পুরাতন প্রজন্মের প্রতিনিধি জনাব লুৎফর রহমানকে সম্মানসূচক ক্রেস্ট উপহার প্রদান করে।ভেনিস বাংলা স্কুলের সভাপতি তার বক্তব্যে ইতালী প্রবাসী সকল বাংলাদেশীদের অনুষ্ঠানে সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

View all contributions by

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Subscribe To Our Newsletter

আপনার পক্ষে কি প্রতিদিন আমাদের সাইটে আসা সম্ভব হয় না? তাহলে আপনি আমাদের ইমেইল নিউজলেটার সাবসক্রাইব করতে পারেন। এর মাধ্যমে আমাদের নতুন কোনো পোষ্ট করলে আপনি স্বয়ংক্রিয়ভাবে তার সন্ধান পেয়ে যাবেন আপনার নিজের ইমেইলের ইনবক্সে।

{ 0 comments… add one }

Leave a Comment

alexa toolbar

Get our toolbar!

সর্ব কালের ৮ জন সেরা লেখক

    সর্বাধিক পঠিত

    Popular Posts

    আমাদের সম্পর্কে | যোগাযোগ | সাইট ম্যাপ

    কপিরাইট ©২০১১-২০২০ । আমিওপারি ডট কম

    পূর্ব অনুমতি ব্যতিরেকে কোনো লেখা বা মন্তব্য আংশিক বা পূর্ণভাবে অন্য কোন ওয়েবসাইট বা মিডিয়াতে প্রকাশ করা যাবে না।

    ডিজাইন এবং ডেভেলপঃ

    Amiopari.com