ইতালির ইম্পেরিয়া প্রদেশের সানরেমো শহরে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস পালিত

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে ইম্পেরিয়া প্রদেশের সানরেমো শহরে, পিয়াচ্ছা কলম্বোর মেলোগ্রানো হল রুম এ বাংলাদেশ এসোসিএশন এর উদ্দোগে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত করা হয়েছে, উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, বীর মুক্তি যোদ্ধা আলী আকবর ঢালি, অনুষ্ঠান পরিচালোনা করেন জালাল উদ্দিন ও মুস্তাফিজুর রহমান টীটূ, এবং সভাপতিত্ত করেন, এসোসিএশনের সভাপতি জনাব মোঃ কামরুল ইসলাম সবুজ।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন এসোসিএশন এর সাধারন সম্পাদক, ফকির আল মামুন , সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম সোহেল, ক্রীড়া সম্পাদক তাহিদুল ইসলাম জুলহাস, সহ-সভাপতি সাইদুর খান ঠান্ডু, সমাজ কল্যান সম্পাদক তাইফুর রহমান, আইন ও আন্তর্জাতিক সম্পাদক লাভলু খান,আর অন্যান্য ব্যাক্তি বর্গ বক্তব্য রাখেন। সকলের মূল বক্তব্যে বলেন, ১৯৭১ শালের শহীদদের স্মরম করেন, এবং ১ মিনিট নিরবতা পালন করেন। অনুষ্ঠানটি কোরান তেলোয়ায়ের মাধ্যমে শুরু করেন মোঃ মুস্থাফিজুর রহমান টিটু, এর পর সবার কন্ঠে ঐক্যবদ্ধ্য ভাবে দারিয়ে জাতীয় সংগীত গাওয়া হয়।প্রধান অতিথি, তার মূল বক্তব্যে যুদ্ধ চলাকালিন সময়ের কিছু কথা তুলে ধরেন এবং সকল যুদ্ধ অপরাধীদের বিচার দাবি করেন। সংঘঠনের সভাপতি তার মূল বক্তব্যে মুক্তিযুদ্ধার পরিবারের পক্ষ্যথেকে তার দাদা বীর মূক্তিযুদ্ধা শহিদ মান্নান তালুকদার এর স্মরন করে বলেন অতি সত্তর চিহ্নিত রাজাকারদের বিচার দাবি করেন।সংগঠনের সকল সদস্যরা ইম্পেরিয়া প্রভিঞ্চার সকল বাংলাদেশের ভাই ও বোনদের সার্বিক সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানান, ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

View all contributions by

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

Subscribe To Our Newsletter

আপনার পক্ষে কি প্রতিদিন আমাদের সাইটে আসা সম্ভব হয় না? তাহলে আপনি আমাদের ইমেইল নিউজলেটার সাবসক্রাইব করতে পারেন। এর মাধ্যমে আমাদের নতুন কোনো পোষ্ট করলে আপনি স্বয়ংক্রিয়ভাবে তার সন্ধান পেয়ে যাবেন আপনার নিজের ইমেইলের ইনবক্সে।

{ 0 comments… add one }

Leave a Comment

alexa toolbar

Get our toolbar!

সর্ব কালের ৮ জন সেরা লেখক

    সর্বাধিক পঠিত

    Popular Posts

    আমাদের সম্পর্কে | যোগাযোগ | সাইট ম্যাপ

    কপিরাইট ©২০১১-২০২০ । আমিওপারি ডট কম

    পূর্ব অনুমতি ব্যতিরেকে কোনো লেখা বা মন্তব্য আংশিক বা পূর্ণভাবে অন্য কোন ওয়েবসাইট বা মিডিয়াতে প্রকাশ করা যাবে না।

    ডিজাইন এবং ডেভেলপঃ

    Amiopari.com