ফেইসবুকে কারা কারা আপনার প্রোফাইল দেখছে তাদের কে দেখে নিন।

প্রিয় আমিওপারি পাঠক বৃন্দ সবাইকে সালাম জানিয়ে আমি আমার টিউনটি শুরু করছি।আমিওপারি আমার অনেক পছন্দের একটি সাইট এবং সত্যিই এই সাইটটি আমাদের প্রবাসীদের জীবনে অনেক বড় ধরনের পরিবর্তন এনে দিচ্ছে,  এবং নিজে এখান থেকে অনেক প্রয়োজনীয় তথ্য জেনেছি যা সত্যিই পালটিয়ে দিয়েছে আমার জীবন ধারা, আর তাই আমি একান্ত ভাবে এই সাইট পরিচালনা কারীদের মন থেকে দোয়া করি যাতে তারা আরো ভালো কিছু করতে পারে এবং এভাবেই সব সময় আমাদের জন্য নতুন নতুন তথ্য তুলে ধরতে পারে।যাই হোক আজ আমি আমিওপারির সকল পাঠক দের জন্য একটি মজার টিপস নিয়ে হাজির হলাম। আমাদের মধ্যে ফেসবুক ব্যবহার করেরন না এরকম লোকের সংখ্যা এখন খুব কমি দেখা যায়। আর এই ফেসবুক নিয়ে সকলেরই রয়েছে নানা ধরনের কৌতূহল। কাজেই আজকে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনি দেখতে পাড়বেন কারা বা কে ফেসবুকে আপনার প্রোফাইল দেখছে। যাক যে বিষয়টা বলবো তা হল আমরা অনেকে হয়ত জানিনা কিভাবে আমাদের প্রোফাইলে দেখা ভিজিটরদেরকে সনাক্ত করবো।তাই আজকে আমি আপনাদেরকে সেই বিষয়ে যতটুকু জানি তা জানাবো।
১- প্রথমে আপনি এখান থেকে এই টুলবারটি  ডাউনলোড করে নিবেন।
২- তারপর এটি আপনার ব্রাউজারে ইন্সটল করে নিবেন।এটা মজিলা ও গুগল ক্রোম ব্রাউজারে সাপোর্ট করে।
৩- যখন আপনি এটি ইনিস্টল করবেন আপনার ব্রাউজারে তখন এটি একটি নতুন স্লাইডবার যোগ করবে যার মাধ্যমে আপনি দেখতে পারবেন কারা কারা আপনার প্রোফাইল চেক করেছে।এমন কি আপনি চাইলে তাদের সাথে চ্যাট ও করতে পারবেন, নিচে একটি ছবি দিয়ে দেখানো হল। 

৪- আপনি আপনার ফেইসবুক প্রোফাইলে যান এবং ঐ স্লাইডবারটিতে দেখতে পাবেন কারা কারা দেখছে। ধন্যবাদ সবাই ভাল থাকবেন।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

View all contributions by

Subscribe To Our Newsletter

আপনার পক্ষে কি প্রতিদিন আমাদের সাইটে আসা সম্ভব হয় না? তাহলে আপনি আমাদের ইমেইল নিউজলেটার সাবসক্রাইব করতে পারেন। এর মাধ্যমে আমাদের নতুন কোনো পোষ্ট করলে আপনি স্বয়ংক্রিয়ভাবে তার সন্ধান পেয়ে যাবেন আপনার নিজের ইমেইলের ইনবক্সে।

{ 1 comment… add one }
  • palash December 19, 2013, 11:20 pm

    Ekhon mobile e Fb er user computer thekeo beshi.so mob theke kiva be profile visitorder dekhbo Emon kisu thakle share korte paren…

Leave a Comment

alexa toolbar

Get our toolbar!

সর্ব কালের ৮ জন সেরা লেখক

    সর্বাধিক পঠিত

    Popular Posts

    আমাদের সম্পর্কে | যোগাযোগ | সাইট ম্যাপ

    কপিরাইট ©২০১১-২০২০ । আমিওপারি ডট কম

    পূর্ব অনুমতি ব্যতিরেকে কোনো লেখা বা মন্তব্য আংশিক বা পূর্ণভাবে অন্য কোন ওয়েবসাইট বা মিডিয়াতে প্রকাশ করা যাবে না।

    ডিজাইন এবং ডেভেলপঃ

    Amiopari.com