রিজেন্ট এয়ারওয়েজ এর তৃতীয় বর্ষপূর্তিতে যে কোন টিকিটে ৫০ শতাংশ ছাড়

তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক যে কোন রুটে ৫০ শতাংশ ছাড় দিচ্ছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় বেসরকারি বিমান পরিবহন সংস্থা রিজেন্ট এয়ারওয়েজ। আগামী ১০ নভেম্বর থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত রিজেন্টের যেকোন টিকেট কিনে এ বিশেষ ছাড়ে ২০১৪ সালের যে কোন সময় ভ্রমন করা যাবে। খবর বাংলানিউজ এর
রিজেন্ট এয়ার লাইনসের ব্যবস্থাপনা পরিচালক মাশরুফ হাবিব জানান, ছাড়ের পর সব ট্যাক্সসহ ঢাকা-ব্যাংকক-ঢাকার টিকেটের মূল্য হচ্ছে ১২৯৯৯ টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকার টিকেট ১৪৯৯৯ টাকা, ঢাকা-কলকাতা-ঢাকার টিকেট ৬৯৯৯ টাকা। চট্টগ্রাম-কলকাতা-চট্টগ্রাম ৭৯৯৯ টাকা, ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা ২১৯৯৯ টাকা। আর অভ্যন্তরীণ রুটে ছাড়ের পর একমুখী টিকেটের মূল্য ঢাকা-চট্টগ্রাম ২৪৯৯ টাকা, ঢাকা-কক্সবাজার ২৯৯৯ টাকা, ঢাকা-সিলেট ১৯৯৯ টাকা, ঢাকা-যশোর ১৯৯৯ টাকা। রিটার্ন টিকেটের ক্ষেত্রেও একই মূল্য নির্ধারণ করা হয়েছে। প্রসঙ্গত, ২০১০ সালে ড্যাশ-৮-কিউ ৩০০ নামের দুটি উড়োজাহাজ নিয়ে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনার মাধ্যমে যাত্রা শুরু করে রিজেন্ট এয়ারওয়েজ। এর দুবছর পর দুইটি বোয়িং ৭৩৭ উড়োজাহাজ দিয়ে আন্তর্জাতিক রুট চালু করে সংস্থাটি।
ইতোমধ্যে বিমান যাত্রার ক্ষেত্রে যাত্রীদের আরামদায়ক ও নিরাপদ যাতায়াতের দৃষ্টান্ত স্থাপন করায় গ্রাহকসহ সংশ্লিষ্টদের কাছে নির্ভরতার প্রতীক হিসেবে পরিচিতি লাভ করেছে রিজেন্ট এয়ারওয়েজ। সংশ্লিষ্টরা জানান, বর্তমানে রিজেন্ট এয়ারওয়েজ অভ্যন্তরীণ পাঁচটি এবং আন্তর্জাতিক তিনটি রুটে ফ্লাইট পরিচালনা করছে। আগামী ১৮ নভেম্বর ঢাকা-কলকাতা-ঢাকা এবং ১৪ ডিসেম্বর ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ফ্লাইট চালু করবে রিজেন্ট। বর্ষপূর্তিতে যাত্রী, কর্পোরেট গ্রাহক, ট্রাভেল এজেণ্টসহ সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন রিজেন্টের ব্যবস্থাপনা পরিচালক মাশরুফ হাবিব। অনলাইনে টিকিট ক্রয় ও আরও বিস্তারিত জানতে তাদের http://www.flyregent.com এই সাইটে ভিজিট করতে পারেন।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

View all contributions by

Subscribe To Our Newsletter

আপনার পক্ষে কি প্রতিদিন আমাদের সাইটে আসা সম্ভব হয় না? তাহলে আপনি আমাদের ইমেইল নিউজলেটার সাবসক্রাইব করতে পারেন। এর মাধ্যমে আমাদের নতুন কোনো পোষ্ট করলে আপনি স্বয়ংক্রিয়ভাবে তার সন্ধান পেয়ে যাবেন আপনার নিজের ইমেইলের ইনবক্সে।

{ 0 comments… add one }

Leave a Comment

alexa toolbar

Get our toolbar!

সর্ব কালের ৮ জন সেরা লেখক

    সর্বাধিক পঠিত

    Popular Posts

    আমাদের সম্পর্কে | যোগাযোগ | সাইট ম্যাপ

    কপিরাইট ©২০১১-২০২০ । আমিওপারি ডট কম

    পূর্ব অনুমতি ব্যতিরেকে কোনো লেখা বা মন্তব্য আংশিক বা পূর্ণভাবে অন্য কোন ওয়েবসাইট বা মিডিয়াতে প্রকাশ করা যাবে না।

    ডিজাইন এবং ডেভেলপঃ

    Amiopari.com