বিমানের টয়লেটে বিপজ্জনক মুহূর্ত কাটালেন এক নারী যাত্রী!


রানওয়েতে দৌড়াচ্ছে বিমান এবং উড্ডয়নও শুরু করেছে । ধীরে ধীরে গতি সঞ্চার করছে । একটু পরেই আকাশে ডানা মেলবে। ঠিক এমনই এক বিপজ্জন মহূর্তে যদি কোনো যাত্রী নিজেকে ওই বিমানের টয়লেটে আবিষ্কার করেন তখন কেমন হবে ? সম্প্রতি যুক্তরাজ্যে এমনই এক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। খবর ঢাকা টাইমস এর

আমস্টারডামস স্কিপোল বিমানবন্দর থেকে যুক্তরাজ্য এয়ারওয়েজের একটি বিমান যাত্রা শুরু করে ।বিমানটি যখন রানওয়েতে ছোটা শুরু করে ঠিক তখন ২০ বছর বয়সী এক নারী যাত্রী বিমানের টয়লেটে ছিলেন ।নির্ধারিত সময়ের আধাঘণ্টা পর যাত্রীদের কোনো রকম সতর্ক না করে হঠাৎ করেই বিমানটি উড্ডয়ন শুরু করে।রানওয়ে থেকে আকাশে উড্ডয়নের সময় তিনি ভয়ে আঁতকে ওঠেন।বিমানটি যখন ধীরে ধীরে ওপরের দিকে উঠতে থাকে ভীত-সন্ত্রস্ত ওই নারী যাত্রী তখন এক পা দুই পা করে টয়লেট থেকে বের হয়ে আসছিলেন ।

তখন ক্রুদের ঘুম ভাঙ্গে! এবং তারা ওই মুহূর্তে নারী যাত্রীকে চিৎকার করে বাইরে আসতে নিষেধ করেন। তাকে আবারো টয়লেটে ফিরে যেতে বলেন। কারণ বিমানটি তখন বিপজ্জনক অবস্থায় ওপরের দিকে উঠছিল।এর ঠিক কয়েক মুহূর্ত পর বিমানটি আকাশে দ্রুত গতিতে উঠতে থাকে। তখনো ওই নারী যাত্রী টয়লেটের মধ্যে কোনো ধরনের ছিটবেল্ট ছাড়াই গুটিসুটি অবস্থায় পড়ে থাকেন।

বিমানটি যখন আকাশে নিরাপদে ওড়া শুরু করে এবং সিটবেল্টের সতর্কীকরণ বাতি বন্ধ হয়ে যায় তখন ওই নারীকে নিজস্ব আসনে আসার অনুমতি দেয়া হয়।প্রত্যক্ষদর্শীরা অভিযোগ করেছেন,বিমানটি যখন যাত্রা করে তখন স্টাফরা ওই নারী যাত্রীর নির্দিষ্ট আসনে না থাকার বিষয়টি কর্তৃপক্ষকে জানায়নি।অন্য এক যাত্রী বলেন, ‘ক্রুরা বিমানের টয়লেটের পেছনের ডান দিকে বসা ছিল। বিমান ছাড়ার আগে ভালোভাবে সবকিছু পরীক্ষা করে দেখা হয়নি।’অবশ্য বিব্রত ওই নারী যাত্রী বিমানে কর্মরত স্টাফদের ক্ষমা করে দিয়েছেন।

[[ আপনি জানেন কি? আমাদের সাইটে আপনিও পারবেন আপনার নিজের লেখা জমা দেওয়ার মাধ্যমে আপনার বা আপনার এলাকার খবর তুলে ধরতে এই লেখায় ক্লিক করে জানুন এবং  তুলে ধরুন। নিজে জানুন এবং অন্যকে জানান। আর আমাদের ফেসবুক ফ্যানপেজে রয়েছে অনেক মজার মজার সব ভিডিও সহ আরো অনেক মজার মজার টিপস তাই এগুলো থেকে বঞ্চিত হতে না চাইলে এক্ষনি আমাদের ফেসবুক ফ্যানপেজে লাইক দিয়ে আসুন। এবং আপনি এখন থেকে প্রবাস জীবনে আমাদের সাইটের মাধ্যমে আপনার যেকোনো বেক্তিগত জিনিসের ক্রয়/বিক্রয় সহ সকল ধরনের বিজ্ঞাপন ফ্রিতে দিতে পাড়বেন। ]]

*****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

View all contributions by

Subscribe To Our Newsletter

আপনার পক্ষে কি প্রতিদিন আমাদের সাইটে আসা সম্ভব হয় না? তাহলে আপনি আমাদের ইমেইল নিউজলেটার সাবসক্রাইব করতে পারেন। এর মাধ্যমে আমাদের নতুন কোনো পোষ্ট করলে আপনি স্বয়ংক্রিয়ভাবে তার সন্ধান পেয়ে যাবেন আপনার নিজের ইমেইলের ইনবক্সে।

{ 0 comments… add one }

Leave a Comment

alexa toolbar

Get our toolbar!

সর্ব কালের ৮ জন সেরা লেখক

    সর্বাধিক পঠিত

    Popular Posts

    আমাদের সম্পর্কে | যোগাযোগ | সাইট ম্যাপ

    কপিরাইট ©২০১১-২০২০ । আমিওপারি ডট কম

    পূর্ব অনুমতি ব্যতিরেকে কোনো লেখা বা মন্তব্য আংশিক বা পূর্ণভাবে অন্য কোন ওয়েবসাইট বা মিডিয়াতে প্রকাশ করা যাবে না।

    ডিজাইন এবং ডেভেলপঃ

    Amiopari.com